ভিডিও

বগুড়ায় জবাই করে ব্যবসায়ীকে হত্যা

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ১২:৫৭ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় বাবর আলী নামে ৫০ বছর বয়সী এক মুদি দোকানিকে জবাই করে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে পুলিশ শহরের ফুলবাড়ী সরকার পাড়া এলাকায় করতোয়া নদীর ব্রিজের ওপর থেকে তার লাশ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য তার লাশ  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

ঘটনাস্থলে যাওয়া ফুলবাড়ী ফাড়ির এসআই মো. আব্দুর রহমান জানিয়েছেন, নিহত বাবর আলী বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নের আকাশতারা গ্রামের মৃত রমজান আলীর ছেলে। তিনি একজন মুদি দোকানি। শহরের ধাওয়াপাড়ায় তার মুদি দোকান রয়েছে। আজ সকাল ৯টার দিকে স্থানীয় সূত্রে খবর পেয়ে ফুলবাড়ী সরকার পাড়ায় বার্নি মেলাসংলগ্ন করতোয়া নদীর ব্রিজের ওপর থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে মারপিট ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ব্যবসায়ীক লেনদেন নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। তিনি সোমবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS