ভিডিও

বরগুনায় প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম 

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০১:৪৪ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০১:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বরগুনার বামনায় ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং এর সদস্যরা। এই ঘটনায়  ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১০ আগস্ট) দুপুরে উপজেলায় সদর ইউনিয়নের চাড়াখালী গ্রামে এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী (১৫) আসমাতুন্নেসা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। 

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে উপজেলায় সদর ইউনিয়নের চাড়াখালী গ্রামের ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ার উদ্যেশে রওনা হয়। এসময় প্রতিবেশী খলিলুর রহমানের ছেলে বখাটে মো. হাসান (২০) ও তার বন্ধুরা বাসার সামনেই তার ওপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে ওই শিক্ষার্থী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। শিক্ষার্থীর অবস্থা গুরুতর হওয়ায় বর্তমানে তাকে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই শিক্ষার্থীর বাবা বলেন, প্রায় ৪ বছর ধরে বখাটে হাসান আমার মেয়েকে উত্যক্ত করে আসছে। ওই ছেলে ও তার পরিবারের জন্য আমার ব্যবসা বাণিজ্য বন্ধ করে দিতে হয়েছে। 

এদিকে কিশোর গ্যাং এর সদস্য হাসানের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠি ও বিদ্যালয়ের শিক্ষকরা। মানববন্ধনে কিশোর গ্যাং দমন ও হাসানের কঠোর শাস্তির দাবি জানান তারা।

মানববন্ধনে ওই বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক পরিতোষ হাওলাদার বলেন, হাসানের বাবা-মায়ের কাছে তার ছেলের এসব কর্মকাণ্ডের বিষয়ে একাধিকবার জানানো হয়েছে। তারা বার বার সমাধানের কথা বললেও ছেলেকে কিছুই বলেননি। 

বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) তুষার মন্ডল বলেন, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। এরই মধ্যে ৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে প্রধান অভিযুক্ত হাসান এখনো পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS