ভিডিও

নড়াইলে ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে আটক ১

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০২:১১ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০২:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ভুল চিকিৎসায় নড়াইলের লোহাগড়ায় এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ করেছেন স্বজনরা। সোমবার (১২ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে  ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ডা. মিঠুন বিশ্বাসকে নড়াইল সদর থানা পুলিশ আটক করেছে। 

নিহত শান্তার স্বামী নাইম শেখ বলেন, সোমবার বিকেলে আমার প্রসূতি স্ত্রী শান্তা খানমকে (২৫) নিয়ে উপজেলার জয়পুর মোড়ে প্রত্যাশা ক্লিনিকে ভর্তি করি। রাত সাড়ে ৭টার দিকে প্রত্যাশা ক্লিনিকের ডা. মিঠুন বিশ্বাস নিজে এনেসথিয়া দিয়ে তার সিজার করেন। সিজার করে একটি মেয়ে সন্তান জন্ম নিলেও শান্তা অপারেশন থিয়েটারেই মারা যান। পরে কৌশলে তাকে অ্যাম্বুলেন্সে করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ সময় লোহাগড়া থেকে ডা. মিঠুনকে সঙ্গে করে সদর হাসপাতালে নিয়ে আসি। নড়াইল আধুনিক সদর হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে উত্তেজিত জনতা ডা. মিঠুনকে ঘেরাও করে নড়াইল সদর থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। 

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে বলেন, আমরা ডাক্তারকে আটক করে এনেছি। যেহেতু ঘটনা লোহাগড়া থানার আওতায়, তাই লোহাগড়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS