ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে শেখ হাসিনার ফাঁসির দাবিতে ছাত্রদের মিছিল ও সমাবেশ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৬:২০ বিকাল
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৬:২০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সদ্য পদত্যাগ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফাঁসির দাবিতে সারিয়াকান্দিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পৌর এলাকার পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাব মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এরপর কলেজের কড়ই চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তব্য রাখেন ছাত্র সমন্বয়ক জিহাদ রহমান, ইয়াসির আরাফাত প্রমুখ।

উপস্থিত ছিলেন ছাত্র কায়েস ইসলাম বাঁধন, রাকিব ইসলাম, আদিত্য মাহমুদ, রাসেল মিয়া, সৌরভ সৌধ ইসলাম, আরমান সাহরিয়ার, রিগ্যান ইসলাম, রাকিবুল হাসান রবিন, সাকিব হাসান শান্ত প্রমুখ।

এ সময় সমন্বয়ক জিহাদ রহমান বলেন, স্বৈরাচার শেখ হাসিনার নির্দেশে পুলিশ প্রশাসন আমাদের ভাইদের বুকে গুলি চালিয়ে মেরে ফেলেছে। রক্তের দাগ এখনো শুকায়নি।

এমন সময়ে কুচক্রী একটি মহল শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে চায়। আমরা ছাত্র জনতা মাঠে থাকতে সেই কুচক্রী মহলের চক্রান্ত কখনোই সফল হবে না। আমরা খুনি হাসিনার ফাঁসি চাই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS