ভিডিও

বগুড়ার তালোড়ায় ক্যান্সারে আক্রান্ত অসহায় গোলামের সাহায্যের আবেদন

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ১২:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলা তালোড়ার লাফাপাড়া গ্রামের গোলাম খাজা (৫৪) ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছে। হতদরিদ্র পরিবারের সন্তান গোলাম খাজা অর্থাভাবে চিকিৎসা করতে পারছে না। সে বাঁচতে চায়। এ ব্যাপারে উপজেলা প্রশাসনসহ সমাজের হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন।

গোলাম খাজার পৈত্রিক সম্পত্তি বলতে বাবার দেওয়া ১৮ শতক জায়গাসহ বাড়ি ছাড়া আর কিছুই নেই। স্ত্রী, এক ছেলে দশম শ্রেণির ছাত্র ও এক মেয়ে নিয়ে তার ছোট্ট সংসার। স্থানীয় ভাবে ব্যবসা করে এই দ্রব্যমূল্যের বাজারে কোনরকমে দিন কেটে যাচ্ছিল। সংসারের অভাব অনটন দুর করতে কিছুটা স্বচ্ছলতা ফিরে আনতে দুই বছর আগে ২০২২ সালে স্থানীয় এক আদম ব্যবসায়ীর মাধ্যমে সৌদি আরবে পাড়ি জমায়।

সেখানে একটি কোম্পানিতে কাজ করা শুরু করলে তার গলায় টিউমার দেখা দেয়। সেখানে চিকিৎসাকালে তার ক্যান্সার ধরা পড়ে। পরে সে দেশে ফিরে আসে। এক বছর ধরে দেশের বিভিন্নস্থানে চিকিৎসা নিচ্ছে। প্রতি মাসে তাকে কেমো থেরাপি দিতে হয়।

তাতে তার ৬০ থেকে ৭০ হাজার টাকা ব্যয় হয়। এছাড়াও ওষুধপত্রও রয়েছে। ব্যয়বহুল এই চিকিৎসা করতে সে হিমশিম খাচ্ছে। ভাই বোনদের কাছ থেকে সাহায্যে নিয়ে এখনো কোন রকমে চিকিৎসা করে সে মৃত্যুর প্রহর গুনছে। তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।

যা তার এই দরিদ্র পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। সে বাঁচতে চায়। তাই সে উপজেলা প্রশাসনসহ সমাজের হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের কাছে তাকে সাহায্যের আকুল আবেদন জানান। তার সাথে যোগাযোগের মোবাইল নম্বর ০১৩২৭-৯০৩১২৫



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS