ভিডিও

মাদারীপুরে বস্তায় মিললো গুলিসহ পিস্তল ও শটগান 

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০২:৪৫ দুপুর
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাদারীপুরে সড়কে পরিত্যক্ত অবস্থায় পলিথিনের বস্তা থেকে গুলিসহ পিস্তল ও শটগান উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশ।

আজ বুধবার (১৪ আগস্ট) সকাল ৮টার দিকে পৌর শহরের শহীদ মহসিন সড়কের আবুল খায়ের হাওলাদারের বাড়ির সামনে থেকে এগুলো উদ্ধার করা হয়। তবে এর মালিককে খুঁজে পাওয়া যায়নি।

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, শহীদ মহসিন সড়কে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা প্লাস্টিকের বস্তা দেখতে পায় স্থানীয়রা।

বিষয়টি সন্দেহ হলে থানা পুলিশকে খবর দেয় তারা। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বস্তাটি খুলে ১৮ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিনসহ একটি পিস্তল ও ৭ রাউন্ড কাতুর্জসহ একটি শটগান উদ্ধার করে। সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করে অস্ত্র ও গুলি আদালতে পাঠায় পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি এএইচএম সালাউদ্দিন সাংবাদিকদের জানান, অস্ত্র ও গুলি উদ্ধার হলেও এর মালিককে খুঁজে পাওয়া যায়নি। এগুলো কিভাবে সড়কে এলো সে বিষয়ে তদন্ত চলছে। আর আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরিবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS