ভিডিও

শিবালয়ে দুর্বৃত্তদের আগুনে পুড়ল ৮ দোকান

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তাসদীর আহমেদ তপু মিয়ার মার্কেটের ৮টি দোকান। বুধবার (১৪ আগস্ট) ভোররাতে তেওতা বাছেট কেডেসি তিন রাস্তার মোড়ে  এ ঘটনা ঘটে। ব্যবসায়ীরা প্রাথমিকভাবে ধারণা করেছেন প্রায় এক কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয়রা জানান, বুধবার ভোর সাড়ে তিনটার দিকে মার্কেটে আগুন দেখে এলাকাবাসী এগিয়ে আসে।

এ সময় মুহূর্তের মধ্যে ৮টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এ সময় এক ঘণ্টার মধ্যে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে তারেক হোসেন জয়নালের কাপড়ের দোকান, আব্দুর রাজ্জাকের হোটেল রহমানের মুদি দোকান, আব্দুল মালেকের মুদি দোকান, মঙ্গল শীলের সেলুন, আল আমিনের মুদি দোকান, মাসুম শেখের মুদি দোকান এবং সফিকুলের ওষুধের দোকান রয়েছে।

ব্যবসায়ীদের কয়েকজন জানান, আগুন জ্বলার সময় কয়েকটি দোকানের শাটারের তালা ভাঙা ছিল। এ ছাড়া পাশের একটি দোকানের ঘরের বাইরে থেকে টিন ভাঙচুর করে গেছে। এতে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে নয় দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে গেছে। মার্কেটের একটি দোকানে ডিজেল ও পেট্রল থাকায় আগুন আরো দ্রুত ছড়িয়ে পড়ে।

মার্কেটের মালিক তাসদীর আহমেদ তপু বলেন, আমি এক বছর আগে ২০ লাখ টাকা দিয়ে মার্কেট করে দোকান ভাড়া দিয়েছিলাম। আমি কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত না। তারপরও কেউ শত্রুতাবশত আমার এত বড় ক্ষতি করল। আমি তদন্তপূর্বক এ ঘটনার বিচার চাই।

শিবালয় থানার ওসি আব্দুর রউফ জানান, আগুনের ঘটনা শুনেছি। ভুক্তভোগী ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS