ভিডিও

বগুড়ায় জোড়া খুনের মামলায় ছাত্রলীগ নেতা আজবিন রিফাতের জামিন নামঞ্জুর

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় গত ১৭ জুন ঈদের দিন মধ্যরাতে শহরের নিশিন্দরা চকরপাড়ায় জোড়া খুনের মামলার হাজতি আসামি ছাত্রলীগ নেতা আজবিন রিফাতের (২১) জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে। আজ বুধবার (১৪ আগস্ট) বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত-৩ এর বিচারক মোহা. জালাল উদ্দিন তার জামিনের আবেদন নামঞ্জুর করেন। সে শহরের সুলতানগঞ্জপাড়া এলাকার আলী সোনার লেনের ইসমাইল হোসেনের ছেলে।

উল্লেখ্য, গত ১৭ জুন ঈদের দিন মধ্যরাতে শহরের নিশিন্দরা চকরপাড়ার জাহিদ মিয়ার ইউক্যালিপটাস বাগানের গলির মধ্যে শরিফ শেখ ও রুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় ও অপর একজন হোসেন ওরফে বুলেটের পায়ে গুলি করে আহত করা হয়।

ওই জোড়া খুনের ঘটনায় নিহত শরিফের মা হেনা বেগম বাদি হয়ে বগুড়া সদর থানায় বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু (৬০) ও তার ছোট ভাই সৈয়দ সার্জিল আহমেদ টিপু (৫০) এবং ছাত্রলীগ নেতা আজবিন রিফাতসহ ১৩ জনের নাম এজাহারে উল্লেখসহ অজ্ঞাতনামা ১৪/১৫ জনকে উল্লেখ করে গত ১৯ জুন এই হত্যা মামলা দয়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS