ভিডিও

বগুড়ায় দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আন্দোলনকারী শিক্ষার্থীদের হস্তক্ষেপে পরিস্কার পরিচ্ছন্নতা শুরু

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থীরা গত রোববার বগুড়া দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে বিভিন্ন অনিয়ম ও পরিস্কার পরিচ্ছন্নতাসহ স্বল্প সংখ্যক চিকিৎসক উপস্থিতির বিষয়টি লক্ষ্য করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে। এর পরেই কর্তৃপক্ষ নড়েচড়ে বসে। শুরু হয় পরিস্কার পরিচ্ছন্নসহ বিভিন্ন অনিয়মরোধে পদক্ষেপ গ্রহণ।

আজ বুধবার (১৪ আগস্ট) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী শিক্ষার্থী সাকিব সরদার, নাঈম সরদার, মেহেদী হাসান খান, আবু তালহা, আহসান হাবিব শুভসহ অন্যান্যরা জানান, তারা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দুর্গন্ধ, পরিত্যক্ত জেনারেটর এবং চিকিৎসকের উপস্থিতি কম দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশসহ বিষয়টি মোবাইলে ভিডিও করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করেন।

তারা আরও জানান, তাদের হস্তক্ষেপেই গত তিন দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে পরিস্কার পরিচ্ছন্নতাসহ অন্যান্য অনিয়মগুলো অনেকটা স্বাভাবিক হয়ে এসেছে। এ বিষয়ে কর্তৃপক্ষের আরও সজাগ দৃষ্টি রাখা প্রয়োজন বলে তারা অভিমত ব্যক্ত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS