ভিডিও

দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশ মাঠে স্বস্তি ফিরেছে ব্যবসায়ীসহ সাধারণ মানুষের

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: আগস্ট ১৫, ২০২৪, ০২:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : হিলি স্থলবন্দর ও ভারত সীমান্তবর্তী দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশ তাদের নিয়োমিত টহল ও স্বাভাবিক কার্যক্রম শুরু করায় স্বস্তি ফিরেছে স্থানীয়দের মাঝে।

গতকাল মঙ্গলবার হাকিমপুর থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেনের নেতৃত্বে থানা পুলিশের ১০-১২ জনের একটি টিম হিলি স্থলবন্দর ও সীমান্তবর্তী এলাকাসহ বাংলাহিলি বাজার, চারমাথা মোড়, সিপি রোড, রাজধানী মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা টহল দিচ্ছেন।

এ সময় পুলিশ কর্মকর্তারা সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং কোন বিষয় নিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য আহ্বান জানান। এছাড়াও কোথাও কোন প্রকার আইন-শৃঙ্খলার অবনতি হলে থানা পুলিশকে খবর দেয়ার জন্য পরামর্শ দেন এবং এলাকার সকলকে শান্ত থেকে থানা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

গেল ৯দিন পর থানা পুলিশের স্বাভাবিক কার্যক্রম শুরু করায় স্থানীয়রা পুলিশকে সাধুবাদ জানিয়েছে। সেই সাথে পুলিশের টহল বের হওয়ায় স্বস্তি ফিরে এসেছে ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মাঝে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS