ভিডিও

 রাস্তা পারাপারের সময় কাভার্ড ভ‍্যানের ধাক্কায় নিহত ১

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: আগস্ট ১৫, ২০২৪, ০২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজধানীর বিমানবন্দর এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মো. নুরুজ্জামান হাওলাদার (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল পৌনে নয়টার দিকে বিমানবন্দরের কাওলা এলাকায় রাস্তা পারাপারের সময় এই ঘটনা ঘটে। 

তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে সকাল পৌনে এগারোটায় তাকে মৃত ঘোষণা করা হয়। 

নিহতের সহকর্মী জামাল জানান, নুরুজ্জামান সিভিল এভিয়েশনের চিফ ইঞ্জিনিয়ারের গাড়িচালক ছিলেন। সকালে অফিসে যাওয়ার সময় বিমানবন্দর কাওলা স্টাফ কোয়াটারের সামনে দিয়ে রাস্তা পারাপার হতে গেলে একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আমরা তাকে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত নুরুজ্জামান কাওলা স্টাফ কোয়ার্টারে থাকতেন। তার বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানার হাজিপাড়া গ্রামে। তার বাবার নাম ইসমাইল হোসেন হাওলাদার।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বিমানবন্দর থানা পুলিশকে জানিয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS