ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাস উল্টে নারী যাত্রী নিহত 

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঢাকা-সিলেট মহাসড়কে বাস উল্টে হাজেরা খাতুন (৪৫) নামে এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসটির আরও ১৫ যাত্রী। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে উপজেলার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় দুর্ঘটনাটি হয়। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

নিহত হাজেরা খাতুন সরাইল সদর ইউনিয়নের মোগলটুলা গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার স্ত্রী। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস। ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বৈশামুড়া নামক স্থানে বেপরোয়া গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারান বাসটির। এসময় বাসটি  মহাসড়কের এক পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই বাসের এক নারী যাত্রী মারা যান। আহত হন ১৫ জন। পরে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের সঙ্গে স্থানীয়রা মিলে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আর্শীষ কুমার সান্যাল জানান, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।  দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS