ভিডিও

বগুড়ার ধুনটে জমিজমা নিয়ে বিরোধে হামলায় কলেজছাত্র নিহত

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ১২:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সবুজ ইসলাম (২৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। একই ঘটনায় স্বামী-স্ত্রীসহ আরও ৩ জন আহত হয়েছে।

আজ শুক্রবার (১৬ আগস্ট) বিকেল ৩টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সবুজের মৃত্যু হয়। নিহত সবুজ ইসলাম উপজেলার গোপালনগর ইউনিয়নের গজিয়াবাড়ি গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে বগুড়া আজিজুল হক কলেজের সন্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সবুজের বাবা নুরুল ইসলামের সাথে তার ভাতিজা আবুল কালাম ও আলাউদ্দিনের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ বিষয় নিয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে গ্রামে উভয়পক্ষের মাধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আবুল কালাম, আলাউদ্দিন ও তার লোকজন সবুজ ইসলাম ও তার লোকজনের উপর হামলা চালায়।

হামলায় সবুজ ইসলাম (২৮), শফিকুল ইসলাম (৩২), আলতাব হোসেনের ছেলে আফছার আলী (৫০), আফছার আলীর স্ত্রী নুরজাহান খাতুন (৪৫) আহত হয়। আহতদের প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এরমধ্যে সবুজ ইসলামের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু ঢাকায় নেওয়ার পথে সবুজ ইসলাম মারা গেছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS