ভিডিও

পঞ্চগড়ে ট্রিপল মার্ডারের আসামিদের ফাঁসির দাবিতে বোদায় মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার কুড়ুলিয়া দলুয়া গ্রামে ট্রিপল মার্ডারের ঘটনায় জড়িত আসামিদের ফাঁসির দাবিতে পঞ্চগড়ের বোদা বাসস্ট্যান্ডে মানববন্ধন করা হয়েছে। আজ শুক্রবার (১৬ আগস্ট) বিকেল ৩টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধনে বোদা উপজেলার ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

জানা যায়, বোদা বাজারের কাপড় ব্যবসায়ী সেলিমের স্ত্রী তাসলিমা বেগম (৩২), বড় ছেলে সৈকত শেখ (১৪) ও ছোট ছেলে সায়হাম শেখকে (৮) গত বুধবার রাতে বসতবাড়িতে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় ৪জনকে আসামি করে আটোয়ারী থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

পুলিশ আজ শুক্রবার (১৬ আগস্ট) এখবর লেখা পর্যন্ত ৩জনকে গ্রেপ্তার করেছে। অপর আসামিকে আটকের চেষ্টা চলছে। নিহতদের ময়নাতদন্ত শেষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বোদা টিএন্ডটি মাঠে নামাজে জানাজা শেষে নগরকুমারী গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে এ ঘটনার সকল হত্যাকারীকে অবিলম্বে গ্রেফতার ও তাদের ফাঁসির দাবিতে বোদা বাসস্ট্যান্ডে আজ শুক্রবার (১৬ আগস্ট) বিকেল ৩টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন করে বোদা উপজেলার ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS