ভিডিও

জয়পুরহাটের ক্ষেতলালের শ্যামপুর-শাখারুঞ্জ রাস্তায় ব্রিজ ধসে পড়ায় ভারি যান চলাচল বন্ধ

ভোগান্তিতে এলাকাবাসী 

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শ্যামপুর-শাখারুঞ্জ রাস্তায় সুলতানপুর বটতলীর পাশে ব্রিজ ধসে পড়ায় ভারি যান চলাচল দীর্ঘদিন বন্ধ রয়েছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছে ওই এলাকার প্রায় ১০ গ্রামের জনসাধারণ।

দীর্ঘ প্রায় ৬ মাস আগে শ্যামপুর-শাখারুঞ্জ রাস্তায় সুলতানপুর বটতলী ব্রিজের ছাদ ধসে পড়ে। এতে ওই এলাকার প্রায় ১০ গ্রামের মানুষ যানবাহন নিয়ে চলাচলে চরম ভোগান্তির শিকার হয়। ব্রিজটি সংস্কার ও মেরামতের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ স্থানীয় জনপ্রতিনিধিকে অবগত করলেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

ওই এলাকার কৃষিপণ্য বাজারজাত করতে ভারি যানবাহনের প্রয়োজন হয়। কিন্তু ব্রিজের ছাদ ধসে পড়ায় ভারি যানবাহন চলাচল দীর্ঘদিন যাবত বন্ধ রয়েছে। এছাড়াও রাতের অন্ধকারে ধসে পড়া ওই ব্রিজের উপর দিয়ে যানবাহন চলাচল করতে গিয়ে অসাবধানতায় প্রায় দুর্ঘনটার শিকারসহ ছিনতাইকারীর কবলে পড়তে হয় বহিরাগত লোকজন ও এলাকাবাসীকে।

আলমপুর ইউ’পি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম বলেন, জনগণের চলাচলের সুবিধার্থে ব্রিজটি সংস্কার ও মেরামতের জন্য সংশ্লিষ্ট উপজেলা সমন্বয় সভাতে আলোচনার মাধ্যমে প্রকল্প গ্রহণ করা হয়েছে। প্রকল্প অনুমোদন ও বরাদ্দ প্রাপ্তি সাপেক্ষে ব্রিজের সংস্কারের কাজ সম্পন্ন হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS