ভিডিও

বিএনপির মিছিল থেকে জামায়াত কর্মীদের ওপর হামলা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১০:৫০ দুপুর
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ১০:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামের সাতকানিয়ায় বিএনপির মিছিল থেকে জামায়াতে ইসলামীর কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জামায়াতের কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছেন।জামায়াতের দাবি, বিএনপির সঙ্গে আওয়ামী লীগ মিশে গেছে। তারা একত্রে হামলা করেছে।

শুক্রবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার ছদাহা ইউনিয়নের হাসমতের দোকান এলাকায় এ ঘটনা ঘটে।আহত ব্যক্তিরা হলেন— মো. জয়নাল আবেদীন (৩৫), আনোয়ার আলম (৪০), মোহাম্মদ লিয়াকত (৪২), মিকদাদ হোসেন জায়েদ (২২), মোহাম্মদ তৈয়ব (৪০), মোহাম্মদ এরফান (২৭) ও মোহাম্মদ ইলিয়াস (৫০)।প্রত্যক্ষদর্শী ও জামায়াতের দলীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে উপজেলার কেরানীহাট এলাকায় বিএনপির মিছিল ও সমাবেশ ছিল। বিকেল ৪টার দিকে ছদাহা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নাজিম উদ্দিনের নেতৃত্বে বিএনপির একটি মিছিল কেরানীহাটের দিকে যাচ্ছিল। এ সময় হাসমতের দোকান এলাকায় দাঁড়িয়ে থাকা জামায়াতের কর্মী ও সমর্থকদের ওপর হামলা চালান তারা। এতে জামায়াতের সাতজন কর্মী ও সমর্থক আহত হন।

এ ব্যাপারে জানার জন্য ছদাহা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য নাজিম উদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।সাতকানিয়া উপজেলা জামায়াতের আমির মাওলানা মো. কামাল উদ্দিন জানান, আওয়ামী লীগের কিছু দুষ্কৃতকারী এখন বিএনপির সঙ্গে এক হয়েছে। তারা একত্র হয়ে মিছিলে যাওয়ার সময় ইউপি সদস্য নাজিম উদ্দিনের নেতৃত্বে জামায়াতের কর্মী ও সমর্থকদের ওপর হামলা চালিয়েছেন। এতে আমাদের সাতজন কর্মী ও সমর্থক আহত হয়েছেন।সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘হাসমতের দোকান এলাকায় মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে শুনেছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS