ভিডিও

মাদারীপুরে নিহত রোমানের নামে সড়ক উদ্বোধন

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৫:০৩ বিকাল
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৫:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত রোমান বেপারীর নামে সড়ক উদ্বোধন করলো ছাত্ররা।  খাগদি বাসস্ট্যান্ড থেকে রোমান বেপারীর বাড়ি ভদ্রখোলা পর্যন্ত সড়কের নামকরণ করা হয়। 

শনিবার (১৭ আগস্ট) সকাল ১১টার দিকে মাদারীপুর সদর উপজেলার খাগদী বাসস্ট্যান্ডের পাশে শাখা সড়কের সামনে ব্যানার টানিয়ে এই নামকরণের উদ্বোধন করা হয়। 

এর আগে সকালে শহীদ রোমানের বাড়িতে গিয়ে তার কবর জিয়ারত করেন ছাত্র-জনতা। এ সময় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জাতীয় গণতান্ত্রিক পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীয় সদস্য আসাদুর রহমান খান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াত ইসলামের সাবেক নায়েবে আমীর কাজী আবুল বাশার, জেলা শাখার সেক্রেটারি জেনারেল মাওলানা মোখলেসুর রহমান, বৈষম্যবিরোধী আন্দোলনের নেতা আব্দুর রহমান ও সৈকত, সাধারণ শিক্ষার্থী ও শহীদ রোমানের পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, মাদারীপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ ও আওয়ামী লীগ সরকারের নেতাকর্মীদের হামলায় গুলিবিদ্ধ হয়ে গত ১৯ জুলাই নিহত হন রোমান বেপারী।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS