ভিডিও

সাবেক পানিসম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেন গ্রেপ্তার জেলহাজতে প্রেরণ

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৬:০৮ বিকাল
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক পানিসম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শনিবার (১৭ আগস্ট) তাকে আদালতে তোলা হলে জেলহাজতে প্রেরণ করা হয়। গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার রুহিয়ায় নিজ বাসভবন থেকে তাকে আটক করে সাদা পোশাকধারী পুলিশের একটি দল।

জানা যায়, ১৬ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শান্তিপূর্ণ কর্মসূচি চলাকালে রমেশ চন্দ্র সেনের নেতৃত্বে আসামিরা শিক্ষর্থীদের ওপর হামলা করতে ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে আন্দোলনরত অসংখ্য শিক্ষার্থী আহত হন।

এ ঘটনায় শহরের হাজীপাড়ার বাসিন্দা রিপন ওরফে বাবু বাদি হয়ে সাবেক এমপি রমেশ চন্দ্র সেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সমীর দত্ত, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলসহ ৪০ জনের নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন।

আজ শনিবার (১৭ আগস্ট) দুপুরে তাকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক রাজিব কুমার রায় রমেশ চন্দ্র সেনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS