ভিডিও

বগুড়ার ধুনটে চার ছেলের বিরুদ্ধে সৎমাকে নির্যাতন অভিযোগ

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর জমিজমার অংশ চাওয়ায় হাসিনা বেওয়া (৫০) নামে এক সন্তানের জননীকে নির্যাতনের অভিযোগ উঠেছে তার চার সৎছেলের বিরুদ্ধে। এ ঘটনায় নির্যাতনের শিকার হাসিনা বেওয়া বাদি হয়ে তার চার সৎছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত আফছার আলীর স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, হাসিনা বেওয়ার স্বামী আফছার আলী প্রায় ৫বছর আগে মৃত্যুবরণ করেন। আফছার আলীর প্রথম স্ত্রীর চার ছেলে রয়েছে। তার মৃত্যুর পর তার চার ছেলে জমিজমা সৎমা হাসিনা বেওয়াকে বুঝে না দিয়ে অবৈধভাবে ভোগদখল করছে। ওয়ারিশসূত্রে প্রাপ্ত স্বামীর জমিজমার পাওনা অংশ তাকে বুঝে না দিয়ে বিভিন্ন ভাবে তালবাহানা করতে থাকে সৎ ছেলেরা।

এ অবস্থায় ১৪ আগস্ট সকাল ১১টার দিকে সৎছেলেদের কাছে হিসেব অনুযায়ী সমুদয় পাওনা ও জমিজমা চান হাসিনা বেওয়া। এ সময় সৎছেলেরা ক্ষুব্ধ হয়ে হাসিনা বেওয়াকে নির্যাতনের এক পর্যায়ে ঘরের ভেতর আটক রেখে স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করে।

এ সময় তার চিৎকারে তার স্বজনরা ঘটনাস্থলে পৌছে সৎছেলেদের হাত থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় হাসিনা বেওয়া বাদি হয়ে শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ওই অভিযোগে সৎছেলে জাহাঙ্গীর আলমসহ ৪ জনকে আসামি করা হয়েছে।

এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমিজমার অংশ তাকে অনেক দিন আগেই বুঝিয়ে দেওয়া হয়েছে। তারপরও যদি কোন প্রকার দাবিদাওয়া থাকে সেটাও বুঝে দেওয়া হবে। এ বিষয়টি নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়েছে। তবে সৎমাকে নির্যাতন কিংবা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার চেষ্টার অভিযোগ সঠিক না।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, হাসিনা বেওয়ার অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS