ভিডিও

সৎমা-ছোটভাই ও ভাগ্নিকে জবাই করে হত্যা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০১:৩৫ দুপুর
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০১:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : লক্ষ্মীপুরের রামগতিতে সৎ-মা, সৎ ছোটভাই ও এক ভাগ্নিকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে মো. তারেক নামের এক যুবক। গতকাল শনিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরপোড়াগাছা গ্রামে সিডু মিস্ত্রীর বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। নিহতরা হলেন- সৎমা সখিনা বেগম (৪০), সৎভাই মাহিন (৬) ও ভাগ্নি ফারিয়া আক্তার (৪)।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে সিডু মিস্ত্রীর প্রথম স্ত্রীর ছেলে মো. তারেক (২৮) এই তিনজনকে হত্যা করে। ঘটনার সঙ্গে জড়িত তারেককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয় ইউপি সদস্য মো. হুমায়ুন কবির সবুজ জানান, সিডু মিস্ত্রীর প্রথম স্ত্রীর ছেলে মো. তারেক ঢাকায় থাকতেন। দুই দিন আগে বাড়িতে আসেন তিনি। দীর্ঘদিন তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘরের মধ্যেই সে প্রথমে তার সৎ মাকে জবাই করে। এসময় ছোট ভাই এবং ভাগ্নি দেখে পেলায় তাদেরও জবাই করে। এসময় সিডু মিস্ত্রী বাড়িতে ছিলেন না। হত্যাকাণ্ডের পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তারেককে আটক করেন। খবর পেয়ে রামগতি থানা পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা তারেককে পুলিশে সোপর্দ করেন।রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, পারিবারিক করহের জের ধরে তারেক এই ঘটনা ঘটিয়েছেন। তাকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS