ভিডিও

রমেক ছাত্রাবাসের ছাত্রলীগনেতার কক্ষ থেকে দেশিয় অস্ত্র উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০২:৪৩ দুপুর
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ১০:২২ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিন্নু ছাত্রাবাসে শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. তানভীর রহমান প্রান্তর কক্ষ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মদের বোতল উদ্ধার করেছে।

ঘন্টাব্যাপী ওই কক্ষ তল্লাশির পর সেখান থেকে লোহার তৈরি ছোড়া, স্টিলের ছোড়া, রামদা, লোহার পাইপ, অ্যালুমিনিয়ামের তার, মোটরসাইকেলের চেইন, ডায়েরি ও বিদেশি মদের খালি বোতল উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিন রাতে হল সুপার ডা. এএস মাজেদুল ইসলাম ছাত্রলীগ নেতা ডা. তানভীর রহমান প্রান্তসহ অজ্ঞাতদের নামে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার ওসি মোন্তাছের বিল্লাহ জানান, রংপুর মেডিকেল কলেজের পিন্নু ছাত্রাবাসের ২৩ নম্বর কক্ষে অভিযান চালানো হয়। সেখানে দেশীয় অস্ত্রসহ বেশ কিছু মদের বোতল পাওয়া গেছে। ওই কক্ষটিতে মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডা. তানভীর রহমান প্রান্ত থাকতেন। অভিযানের সময় তাকে পাওয়া যায়নি। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS