ভিডিও

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পুকুর থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড় খাটামারী হাজিপাড়া গ্রামের মোকছেদুল এর পুকুরে অজ্ঞাত ব্যক্তির ভাসমান লাশ দেখতে পেয়ে এলাকাবাসী ভূরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় ওই গ্রামের একটি বাঁশঝাড় থেকে প্রচণ্ড দুর্গন্ধ আসতে থাকে। পরে এলাকাবাসী খুঁজতে গিয়ে ওই বাঁশঝাড়ের পাশে মোকছেদুল এর পুকুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে ঘটনাটি থানা পুলিশকে জানায়।

এবিষয়ে জয়মনিরহাট ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদূদ জানান, লাশটি একটি ২০/২২ বছরের যুবকের। তার গায়ে গেঞ্জি ছিলো এবং নিচের অংশে কিছুই ছিল না।

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন জানান, খবর পাওয়ার পর আমরা লাশ উদ্ধার করি। তার গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ৩/৪ দিন আগে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS