ভিডিও

জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো কৃষকের

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৮:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলালে ভ্যানযোগে ধান বিক্রি করতে যাওয়ার পথে পিছন থেকে ট্রাকের ধাক্কায় রফিকুল ইসলাম (৪৮) নামে এক কৃষক প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক আহত হয়েছেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রফিকুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানেই তার মৃত্যু হয়।

ঘটনাটি ঘটে আজ রোববার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার ইটাখোলা-নিশ্চিন্তা সড়কের মুন্দাইল এলাকায়। নিহত কৃষক রফিকুল ইসলাম কালাই উপজেলার তালোড়া বাইগুনি গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। আহত ভ্যানচালক সিরাজুল একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রোববার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে কৃষক রফিকুল ইসলাম ভ্যানে ধানের বস্তাবোঝাই করে তার ওপর বসে ইটাখোলা হাটে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ঘটনার পর ট্রাকসহ চালক ও তার সহকারী পালিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS