ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন কারবারির যাবজ্জীবন ও জরিমানা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ৫শ’ গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় শহিদুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

শহিদুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামের (বর্তমান-চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর পশ্চিমপাড়া মহল্লা) মৃত শাহাজাহান আলীর ছেলে। আজ রোববার (১৮ আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা. আদীব আলী একমাত্র আসামির উপস্থিতিতে আদেশ প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০২১ সালের ২ অক্টোবর হাকিমপুর গ্রামে কাঁচা সড়কের উপর চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ৫শ’ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার হয় শহিদুল। এ ঘটনায় ওইদিন সদর থানায় শহিদুলকে একমাত্র আসামি করে মামলা করেন র‌্যাবের তৎকালীন নায়েব (ডিএডি) আনছার আলী।

২০২১ সালের ২৬ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার তৎকালীন উপ-পরিদর্শক( এসআই) আশীষ সরকার শহিদুলকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। ৯ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত আজ রোববার (১৮ আগস্ট) শহিদুলকে দোষী সাব্যস্ত করে সাজা ঘোষণা করেন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এড. ইয়াসমিন সুলতানা রুমা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS