ভিডিও

গাইবান্ধার ফুলছড়িতে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৮:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়িতে আশরাফুল ইসলাম (১৪) নামের এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার কালিরবাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে গামছা দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

আশরাফুল ইসলাম উপজেলার উড়িয়া ইউনিয়নের কাবিলপুর চরের রফিকুল ইসলামের ছেলে ও স্থানীয় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র। থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, পড়ালেখার জন্য কয়েকজন ছাত্রসহ আশরাফুল ইসলাম কালিরবাজার এলাকার ওই বাসায় ভাড়া থাকতো।

আজ রোববার (১৮ আগস্ট) সকালে তার সাথের ছাত্ররা বিদ্যালয়ে গেলেও শারিরীক অসুবিধার কথা বলে আশরাফুল বাসায় থেকে যায়। দুপুরের দিকে স্থানীয়রা ওই ঘরে গামছা দিয়ে ঝুলানো আশরাফুলের মরদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়।

পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করেছে।

প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও যেহেতু ওই ছাত্র ভাড়া বাসায় ছিল, তাই লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS