ভিডিও

গাইবান্ধায় বাসচাপায় নিহত ১ 

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ১০:৫০ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বন্দরে ঢাকাগামি যাত্রীবাহি বাসের চাপায় তপন সাহা নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার (১৮ আগষ্ট) রাত ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বন্দরের উত্তরা ব্যাংক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত তপন সাহা (৬০) ধাপেরহাট ইউনিয়নের বড় সাহাপাড়া গ্রামের মৃত্যু হরিপদ সাহার ছেলে। পেশায় ব্যবসায়ী তপন সাহা সাদুল্লাপুর প্রেসক্লাবের কোষ্যাক্ষ সাংবাদিক নয়ন কুমার সাহার কাকা ছিলেন।

স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে ধাপেরহাট থেকে মোটরসাইকেল চালিয়ে তপন সাহা ৪ লেনের রংপুর মহাসড়ক হয়ে বাড়ি ফিরছিলেন। পথে পালানপাড়ার উত্তরা ব্যাংকের সামনে রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা ঢাকাগামি আয়ান এন্ড সোমা এন্টার প্রাইজের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে গিয়ে গুরুতর আহত হয় তপন সাহা। পরে দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।ঘটনার পর স্থানীয়া ঘাতক বাসটিকে আটক করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। ঘটনার সময় যাত্রীরা তাৎক্ষণিক বাস থেকে নেমে পড়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানায় স্থানীয়রা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুকুর আলী বলেন, বাসের চাপায় নিহত ব্যবসায়ী তপন সাহার মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। বাসটি আটকের পর ঘটনাস্থলে রাখা হয়েছে। ঘটনাটি হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।এদিকে, সড়ক দুর্ঘটনায় তপন সাহার মৃত্যুতে সাদুল্লাপুর প্রেসক্লাব, ধাপেরহাট প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং ব্যবসায়ীদের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS