ভিডিও

বগুড়ায় ১৬৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা পুলিশ কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে এক নারীসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার ও তাদের হেফাজত থেকে ১৬৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। গতকাল রোববার (১৮ আগস্ট) রাত ১২টার দিকে সান্তাহার রেলওয়ে স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন থেকে তাদের গ্রেফতার ও ফেনসিডিল উদ্ধার করা হয়। 

তারা হলো, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাবুপাড়া গ্রামের শফিক আহম্মেদের ছেলে আব্দুল কাদের (৩৬) ও একই গ্রামের রহমত আলীর মেয়ে সুমা আক্তার (২৫)। এই দু’জন পেশাদার মাদককারবারী বলে জানিয়েছে পুলিশ।সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নরেশ চন্দ্র জানান, গত রোববার রাতে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস সান্তাহার রেলওয়ে স্টেশনে অবস্থান করে। এসময় ট্রেনে মাদকবিরোধী অভিযানকালে ওই ট্রেনের একটি বগিতে যাত্রীবেসে সিটে বসে থাকা উল্লেখিত ব্যক্তিদের ব্যাগ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ১৬৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ের করে আজ সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS