ভিডিও

রাজশাহীর গোদাগাড়ীতে র‌্যাবের হাতে ৪৫ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় র‌্যাবের অভিযানে ৪৫ কেজি ১শ’ গ্রাম গাঁজাসহ সুমন আলী (৩৫) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। এসময় জব্দ হয়েছে একটি পিকআপ গাড়ি। গতকাল রোববার বিকেল সাড়ে ৩টার দিকে বুজরুক রাজারামপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সুমন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পশ্চিম চন্দ্রিপুরের রুহুল আমীনের ছেলে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সুমন এলাকার শীর্ষ মাদক কারবারি। পেশায় সে গাড়ি চালক হলেও এর আড়ালে সে মাদক ব্যবসায় জড়িত। সে নিয়মিত কুমিল্লার সীমান্ত এলাকা থেকে মাদক ক্রয় করে চাঁপাইনবাবগঞ্জে এনে বিভিন্ন কায়দায় বিক্রি করে।

র‌্যাব আরও জানায়, কুমিল্লা থেকে মাদক নিয়ে আনা হচ্ছে মর্মে গোয়েন্দা তথ্যে গোদাগাড়ীতে অভিযান চালিয়ে অভিনব কায়দায় বহনের সময় পিকআপ তল্লাশি করে গাঁজাসহ সুমনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS