ভিডিও

বান্ধবীকে নিয়ে হোটেলে অবকাশ যাপন করতে গিয়ে মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কক্সবাজারে বান্ধবীকে নিয়ে হোটেলে অবকাশ যাপন করতে গিয়ে সেলিম উল্লাহ (৪৮) নামে একজন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। 

রোববার (১৮ আগস্ট) বিকেলে পৌরসভার ঝাউতলা এলাকার আলহেরা হোটেল কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান।

মৃত সেলিম উল্লাহ (৪৮) কক্সবাজারের ঈদগাঁও সাতঘরিয়া পাড়ার ৪নং ওয়ার্ডের মৃত ইউসুফ আলীর ছেলে। তিনি দুই ছেলে এক মেয়ের জনক। হোটেল রেজিস্ট্রারে তার সঙ্গে থাকা নারীর নাম রহিমা আকতার উল্লেখ করা হয়েছে।

হোটেল সূত্র জানায়, সেলিম ও রহিমা দম্পতি পরিচয়ে শনিবার বিকেল ৩টায় হোটেলের ৩২৫ নম্বর রুম বুকিং নেন। এরপর রোববার বিকেলে হোটেল কর্মচারীরা রুম পরিষ্কার করতে গিয়ে সেলিমের নিথর দেহ দেখতে পান। খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল তৈরির পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হোটেল কর্তৃপক্ষ জানায়, সেলিম ও রহিমা বেলা ১১টার দিকে রুম থেকে বের হয়ে ঘণ্টাখানেক পর ফিরে আসেন। পরে তার মরদেহ পাওয়া যায়। সেই ভিডিও ফুটেজ পুলিশে সরবরাহ করা হয়েছে।

ওসি মো. রকিবুজ্জামান জানান, মৃতের পরিবারের লোকজন বলছে তার দেহে ইনজেকশন পুশের চিহ্ন রয়েছে। পাশাপাশি শরীরের বিভিন্ন জায়গায় রয়েছে মারধরের আঘাতও। হোটেলের সিসিটিভি ফুটেজ এবং রুমের অন্যান্য আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পুলিশ। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকেও বিস্তারিত তথ্য নেওয়া হচ্ছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS