ভিডিও

পঞ্চগড়ের দেবীগঞ্জে ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৮:৫৭ রাত
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০৮:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র-জনতা। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার ব্যানারে চেয়ারম্যান গোলাম রহমান সরকারের অপসারণ দাবিতে মিছিল করা হয়।

মিছিলটি ইউনিয়ন পরিষদ চত্বর থেকে বের হয়ে টেপ্রীগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার পরিষদের সামনে এসে শেষ হয়।

মিছিলে শিক্ষার্থীদের পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। এদিকে মিছিল শেষে ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করার কথা থাকলেও সেনাবাহিনীর কথায় মানববন্ধন না করেই শিক্ষার্থীরা চলে যায়।

আন্দোলনকারীদের পক্ষ থেকে মো. শাকিল ইসলাম জানায়, গোলাম রহমান সরকার ভোট জালিয়াতির মাধ্যমে দীর্ঘদিন ধরে টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন। উন্নয়নমূলক কাজে দুর্নীতি, ভূমি দস্যুতা এবং বিরোধী দলের নেতাকর্মীদের ওপর দমন পীড়নের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এছাড়া, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রহমান সরকারের বাবা একজন চিহ্নিত রাজাকার ছিলেন। তাই এরকম দুর্নীতিবাজ ও রাজাকারের সন্তানকে চেয়ারম্যান পদ থেকে অপসারণের দাবি জানান তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS