ভিডিও

বগুড়া সান্তাহারে যুবদল অফিসে অগ্নিসংযোগ, ককটেল উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ১১:৫৮ দুপুর
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ আদমদীঘির সান্তাহার পৌরসভার ৪নং ওয়ার্ড যুবদলের অফিসে ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত সোমবার (১৯ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১০টায় সান্তাহার পৌরসভার চায়নার মোড় নামক স্থানে যুবদল অফিসে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে পৌর বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবর্গ ঘটনাস্থানে আসেন। 

জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১০ টায় কয়েকটি মোটরসাইকেল যোগে একদল দুর্বৃত্ত চায়নার মোড়ে এসে সান্তাহার পৌর ৪নং ওয়ার্ড যবদল অফিসে ভাংচুর ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক ছড়িয়ে ওই অফিসে পেট্রোল ঢেলে আসবাবপত্রে অগ্নি সংযোগ করে। এতে অফিসের ভিতর থাকা জিনিসপত্র পুড়ে ছাই হয়। সান্তাহার পৌর যুবদলের সভাপতি ওয়াহেদুজ্জামান ওয়াহেদ জানান, সান্তাহার’কে অশান্ত করতে আওয়ামীলীগের সন্ত্রাসীরা এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটায়। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (২০ আগষ্ট) বেলা ১১ টায় সান্তাহার পৌর এলাকায় একটি বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্ততি চলছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, ঘটনাস্থল থেকে ৭টি ককটেল সদৃশ বস্ত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় এখনও কোন মামলা হয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS