ভিডিও

টাঙ্গাইলে টিকটকার মোতালেব হত্যার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৫:২১ বিকাল
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ০৫:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: টাঙ্গাইল সদর উপজেলার ধরের বাজার থেকে কৌতুক পরিচালক ও টিকটকার মোতালেব হোসেন হত্যা মামলার আসামি আনিছ আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক আব্দুল বাছেদ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এর আগে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আনিছ আলী (৫০) টাঙ্গাইল সদর উপজেলার কোনাবাড়ী গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক বলেন, গোপন সংবাদে অভিযান চালিয়ে আনিছ আলীকে গ্রেপ্তার করা হয়। আনিছ আলী এ হত্যা মামলার দুই নং আসামি। 

তিনি বলেন, নিহত মোতালেব হোসেন পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। ব্যবসার পাশাপাশি তিনি কৌতুক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকসহ বিভিন্ন মিডিয়াতে প্রচার করতেন। গত ১৪ আগস্ট সকালে মোতালেব হোসেন শুটিং করার উদ্দেশ্যে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে রাত সাড়ে ১১টা দিকে আনিছের স্ত্রী খবর পান তার স্বামী রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকেই আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS