ভিডিও

পাবনার সাঁথিয়ায় গরু ব্যবসায়ীর রহস্যজনক মৃত, হত্যার অভিযোগ স্বজনদের

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ১০:১৫ রাত
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ১০:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় আব্দুর রাজ্জাক (৬০) নামে এক গরু ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের অভিযোগ মারধরে তার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে বেড়া উপজেলার চতুরহাটে এ ঘটনা ঘটে। নিহত রাজ্জাক সোনাতলা পশ্চিমপাড়া গ্রামের মৃত রমজান সরদারের ছেলে।

গরু ব্যবসায়ী মোকছেদ ও স্বজনরা জানান, আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে চতুরহাটে গরু কিনতে যান রাজ্জাক। সেখানে পূর্ব বিরোধের জেরে সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হারুন-অর-রশিদের সমর্থক ভাগিনা শহিদুল ইসলামের সাথে আব্দুর রাজ্জাকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শহিদুল তার মামা রাজ্জাককে মারপিট করেন। এতে আহত হলে তাকে উদ্ধার করে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রাজ্জাকের মেয়ে বলেন, আমার বাবা হারুন অর রশিদের নির্বাচন না করায় তার সন্ত্রাসী বাহিনীর দিয়ে আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। এই হত্যার বিচার চাই। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফাতেমা তুজ জান্নাত বলেন, আব্দুর রাজ্জাককে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত করার পর মৃত্যুর রহস্য জানা যাবে।

সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। অভিযোগ পেলে তদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS