ভিডিও

বগুড়ার ধুনটে চোখ উপড়ে কৃষককে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ১১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় কৃষক ফরিদ উদ্দিনকে কোপানোর পর চাকু দিয়ে খুচিয়ে ডান চোখ উপড়ে ফেলে হত্যা মামলার প্রধান আসমি ফকির উদ্দিনকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরের পর সাতদিনের রিমান্ডের আবেদন করে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ফকির উদ্দিন সারিয়াকান্দি উপজেলার জোড়গাছা গ্রামের পূর্বপাড়ার ছামেদ আলী প্রামানিকের ছেলে। এরআগে সোমবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত ফরিদ উদ্দিন সারিয়াকান্দি উপজেলার জোড়গাছা গ্রামের পূর্ব পাড়ার মৃত মোয়াজ্জেম হোসেন প্রামানিকের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, বিবাদমান জমির ঘাস কাটা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হাতে কৃষক ফরিদ উিেদ্দনকে নৃশংসভাবে হত্যা করা হয়।  এ ঘটনায় নিহত কৃষকের ভাতিজা আব্দুল মোমিন প্রামানিক বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ফকির উদ্দিনসহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, এই মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS