ভিডিও

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০১:৩৮ দুপুর
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ০১:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাদারীপুরের শিবচর উপজেলার বাখরের কান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় হাসিবুর রহমান মোল্লা (২৬) ও মাসুদ হোসেন নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২০ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

নিহত হাসিবুর রহমান মোল্লা জেলার ডাসার উপজেলার কাজিবাকাই ইউনিয়নের মৃত মিজানুর রহমান মোল্লার ছেলে ও কালকিনির ডক্টর আবদুস সোবহান গোলাপ পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেক্ট্রিক্যাল বিষয়ের শিক্ষার্থী। অপর নিহত মাসুদ হো‌সেন একই উপ‌জেলার বা‌সিন্দা।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেলটি ঢাকা থেকে ভাঙ্গা যাওয়ার পথে রাত ৮টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের বাখরের কান্দি এলাকায় পৌঁছালে একটি অজ্ঞাত গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় ও ঘটনাস্থলেই চালক হাসিবুর রহমানের মৃত্যু হয়। পরে স্থানীয়রা মোটরসাইকেল আরোহী আহত মাসুদ হোসেনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার অবস্থা গুরুতর হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মাসুদ হোসেনের মৃত্যু হয়। 

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালকের লাশ উদ্ধার করে। এরপর স্থানীয়দের সহযোগিতায় নিহত ব্যক্তির লাশ ও আহত ব্যক্তিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS