ভিডিও

কুড়িগ্রামের উলিপুরে শিক্ষার্থীদের নিয়ে ভোক্তা অধিকারের অভিযান ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৫:২৮ বিকাল
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ০৫:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে জাতীয় ভোক্তা অধিকার  সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে পাঁচ প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উলিপুর বাজারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিদের নিয়ে বিভিন্ন মুদি দোকান, হোটেল, বেকারী, মিষ্টি বিক্রির দোকান ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারে তদারকিমূলক কার্যক্রম পরিচালনা করেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক এএসএম.মাসুম-উদ-দৌলা।

জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে লক্ষ্মী বেকারী এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে ৬ হাজার টাকা, পাবনা বনফুল সুইটসকে ৪ হাজার টাকা, ওকে হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৪ হাজার টাকা, আলমগীর ট্রেডার্সকে মূল্য তালিকা আপডেট না থাকায় এবং কৃষি বিপণন এর লাইসেন্স না থাকায় ৩ হাজার টাকা, রফিকুল ট্রেডার্সকে ভাউচার সংরক্ষণ না করা ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে কুড়িগ্রাম জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক  এএসএম. মাসুম-উদ-দৌলা বলেন, জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS