ভিডিও

বগুড়ার সারিয়াকান্দির পদবঞ্চিত কর্মকর্তারা এখন পদোন্নতি পাচ্ছেন

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ১২:০০ রাত
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ১২:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দির বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তারা এখন পদোন্নতি পাচ্ছেন।

দীর্ঘদিন পদবঞ্চিত থাকার পর সারিয়াকান্দির বাসিন্দা মোঃ মোখতার আহমেদ উপ সচিবের পদ থেকে যুগ্ম সচিব পদে পদায়ন হয়েছেন। একই উপজেলার মোঃ শফিকুল ইসলাম শিলু অতিরিক্ত ডিআইজি পদ থেকে পদোন্নতি পেয়ে ডিআইজি পদে পদায়ন হয়েছেন।

যুগ্ম সচিব মোখতার আহমেদ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের আমতলী গ্রামের হাফেজ আহমেদ আলীর ছেলে। তিনি এখন জনপ্রশাসন মন্ত্রণালয়ে নিযুক্ত রয়েছেন। শুধুমাত্র বগুড়া জেলার বাসিন্দা হওয়ার কারণে তিনি পরপর ৫ বার বঞ্চিত হওয়ার পর শেষে উপ-সচিব পদে পদোন্নতি পান।

এরপর আবারো ৪ বার যুগ্ম সচিব হিসেবে বাদ পরে গত কয়েকদিন আগে তিনি যুগ্ম সচিব পদে পদোন্নতি পেয়েছেন। ডিআইজি শফিকুল ইসলাম শিলু উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের মথুরাপাড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

তিনি দীর্ঘদিন পদোবঞ্চিত হয়ে নৌ পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত ডিআইজি পদে আসিন ছিলেন। পদোবঞ্চিত থাকার পর গত কয়েকদিন আগে তিনি অতিরিক্ত ডিআইজি পদ থেকে পদোন্নতি পেয়ে ডিআইজি পদে পদায়ন হয়েছেন।

মোখতার আহমেদ বলেন, ছাত্রদের বৈষম্য বিরোধী আন্দোলনে সারা বাংলাদেশের সব ক্ষেত্রে বৈষম্য ধীরে ধীরে দূর হচ্ছে। এতদিন সবসময় বগুড়া বৈষম্যের শিকার হয়েছে। চাকরি এবং পদায়নসহ সব ক্ষেত্রেই বগুড়ার মানুষরা ছিল বঞ্চিত।

সে বৈষম্য কাটিয়ে বগুড়ার মানুষরাও এখন উন্নয়নের স্বপ্ন দেখছেন। আশা করা যাচ্ছে সে স্বপ্ন বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS