ভিডিও

শেরপুরে প্রেম সংক্রান্ত বিরোধে নিহত-১, আহত-৩

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ১২:৫৯ দুপুর
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: শেরপুর সদরের ভাতশালা নামাপাড়া এলাকায় প্রেম সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় সাজ্জাদ (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। 

বিষয়টি নিশ্চিত করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম। 

সাজ্জাদ হোসেন শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের নামা পাড়ার শামসুল হকের ছেলে। সাজ্জাদ ছোট বেলা থেকেই তার মায়ের সঙ্গে নানা কছিম উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নামা পাড়ার আবু রায়হানের মেয়ে দুই দিন আগে নিখোঁজ হন। পরে তাকে ঢাকা থেকে বাড়ি নিয়ে আসে পরিবারের লোকজন। এ ঘটনায় প্রতিবেশী দুই সন্তানের জনক সাজ্জাদ হোসেনকে দায়ী করা হয়। এর জেরে বুধবার রাত ১০টার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাজ্জাদের বাড়িতে হামলা ও লুটপাট করা হয়। অভিযোগ উঠেছে, এ সময় বাধা দিতে এলে সাজ্জাদকে কুপিয়ে খুন করা হয়। এতে গুরুতর আহত সাজ্জাদের মামা মুক্তার আলী, তার ছেলে মামুন ও শামীমকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS