ভিডিও

কুড়িগ্রামের রাজারহাটে স্বামীকে হত্যা স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে পারিবারিক কোলহের জের ধরে স্ত্রী তার স্বামীকে বিদ্যুৎ সংযোগ দিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ ওই স্ত্রীকে গ্রেপ্তার করে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি গ্রামের মৃত সোলায়মান আলীর ছেলে রুবেল মিয়া (২৫) ঘরের বাইরে পড়ে থাকা অবস্থায় লাশ আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে এলাকাবাসী দেখতে পায়। এসময় তার হাতে বিদ্যুৎ সংযোগের জিআই তার জড়ানো ছিল।

স্ত্রী লাকী খাতুন জানান, জিআই তারের সাথে বিদ্যুৎ সংযোগ দেয়ার সময় সম্ভবত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন। খবর পেয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পিপিএম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেন।

রাজারহাট থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ আলী বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হলে জিআই তার লাগানো হাত পুড়ে যেত। কিন্তু তা দেখা যায়নি। এব্যাপারে হত্যাকান্ডের শিকার রুবেল মিয়ার বড় বোন চায়না বেগম ভাই হত্যার অভিযোগে রাজারহাট থানায় দায়ের করলে পুলিশ একটি হত্যা মামলা দায়ের করে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS