ভিডিও

নরসিংদীতে আধিপত্য বিস্তারের সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০২:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলি ও টেঁটাবিদ্ধ হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অর্ধশতাধিক।

আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ এলাকায় এ ঘটনা ঘটে বলে রায়পুরা থানার ওসি সাফায়াত হোসেন পলাশ জানান।

নিহতরা হলেন-সায়দাবাদ গ্রামের ইসমাইল বেপারীর ছেলে আমির হোসেন (৬৫), বাদল মিয়া (৪৫), শাহীন মিয়ার ছেলে জুনায়েদ (১৬), বাঘাইকান্দি গ্রামের সাহাবুদ্দিনের স্ত্রী ফিরোজা বেগম (৩৫) ও আব্বাস আলীর ছেলে আনিস মিয়া (৩০)।

এ ঘটনায় আহতদের মধ্যে কয়েকজনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদর এবং নরসিংদী জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে বলে পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ ও বালুচর এলাকার লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এর জেরে বুধবার রাত থেকে দুই পক্ষের মধ্যে টেঁটা ও গোলাগুলি বর্ষণসহ সংঘর্ষের ঘটনা চলতে থাকে। সকালেও গোলাগুলি শুরু হয়। এক পর্যায়ে দুপক্ষের পাঁচজন নিহত হয়।

ওসি সাফায়াত বলেন, “আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের সময় পাঁচজন নিহত হয়েছে। এ সময় বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাজ করছে।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS