ভিডিও

টানা ৩২ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেলেন সুমন

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ১২:৪৭ দুপুর
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ১২:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  টানা ৩২ দিন চিকিৎসাধীন থাকার পর নরসিংদী মাধবদীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুরুতর আহত দশম শ্রেণির ছাত্র মো. সুমন মিয়া (২০) মারা গেছেন।  

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৭ টার সময়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজে টানা ৩২ দিন চিকিৎসাধীন থাকার পর সুমন মিয়া মারা গেলেন। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের বড় ভাই জুলহাস মিয়া ।

নিহত সুমন মিয়া মাধবদী পৌর শহরে সিদ্দিক নগরের মৃত হাসান আলীর ছেলে। তিনি মাধবদী জলপট্টি দাখিল মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

সুমনের ভাই জুলহাস মিয়া বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরুর দিক থেকেই আমার ভাই অংশগ্রহণ করে। বারবার ওকে আটকানোর চেষ্টা করলেও ঘরে রাখতে পারিনি। আন্দোলন চলাকালীন মাধবদী থানার সামনে গত ২২ জুলাই আমার ভাই পিঠে গুলিবিদ্ধ হয়। এরপরই তাকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাই। পরবর্তীতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। আজ সকালে আমার ভাইটা মারা যায়। তার লাশ নিয়ে কিছুক্ষণ পরে নরসিংদীতে ফিরবো। 

তিনি বলেন, আমাদের বাবা নেই। তাই পড়াশোনার পাশাপাশি সবজি বিক্রি করে সংসারে সাহায্য করতো সুমন। মাকে নিয়ে মাধবদীর সিদ্দিক নগরে ৩ হাজার টাকার ভাড়া বাসায় থাকতো। এই পরিশ্রমী ছোট্ট ভাইটাকে নিয়ে অনেক স্বপ্ন ছিল আমার পরিবারের। ভাষায় প্রকাশ করতে পারবো না ভাই হারিয়ে কতটুকু কষ্ট পাচ্ছি। আমার ভাই হত্যার সুষ্ঠু বিচার চাই। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS