ভিডিও

ভারতে পালানোর সময় যশোর জেলা ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০৩:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   ভারতে পালানোর সময় যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লবকে (৩৫) আটক করেছে বিজিবি। শুক্রবার (২৩ আগস্ট) সকালে বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পালানোর সময় তাকে আটক করা হয়।

বেনাপোল বিজিবি কোম্পানি কমান্ডার মিজানুর রহমান বলেন, যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ পথ দিয়ে ভারতে পালিয়ে যাবেন বলে খবর ছিল। সে কারণে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা গোপন অবস্থানে থাকে। পরে তার পাসপোর্টে এক্সিট সিল মারার জন্য ইমিগ্রেশনে গেলে সেখান থেকে আইসিপি ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বীকার করলে আটক করা হয়।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযহারুল ইসলাম বলেন, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে যেসব যাত্রী ভারতে যাচ্ছেন, তাদের গোয়েন্দা সংস্থার পাশাপাশি ইমিগ্রেশন ডেস্কে দায়িত্বরত অফিসারাও জিজ্ঞাসাবাদ করছেন। যাতে আওয়ামী লীগ সরকারের কোনো এমপি-মন্ত্রী এবং দলীয় নেতাকর্মীরা পালিয়ে যেতে না পারেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS