ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে একজনের কারাদন্ড

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০১:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলন করায় তারেক মিয়া (৩০) নামের একজন যুবককে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। তারেক উপজেলার হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রসাশক মোঃ তৌহিদুর রহমানের নেতত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই দন্ড প্রদান করে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া স্পারের নিকট যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করতো তারেক মিয়া। আজ শনিবার (২৪ আগস্ট) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা তাকে এই দন্ড প্রদান করা হয়।

দন্ডিত তারেক মিয়াকে সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে। ইউএনও বলেন, সারাদেশে যখন সংস্কার কাজ চলছে সেই সুযোগে সুযোগসন্ধানী কিছু অবৈধ বালু ব্যবসায়ি গোপনে বালু উত্তোলন করার চেষ্টা করছেন। উপজেলার যেখানেই অবৈধভাবে বালু উত্তোলন করা হবে সেখানেই অভিযান পরিচালনা করা হবে এবং অসাধু বালু ব্যবসায়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS