ভিডিও

লালমনিরহাটে স্বামী হত্যার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১১:২১ রাত
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ১১:২১ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্বামী ইসমাইল হোসেনকে হত্যার অভিযোগে ইতিমনি নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। পরে এ ঘটনায় থানায় মামলা হলে গৃহবধুকে গ্রেপ্তার দেখানো হয়। গতকাল শুক্রবার রাতে মামলাটি দায়ের হয় বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের পূর্ব শালমারা গ্রামে হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। হত্যাকান্ডের শিকার নিহত ইসমাইল হোসেন গ্রামের আব্দুল হামিদের ছেলে। আটক ইতিমনি ইসমাইলের স্ত্রী এবং সদর উপজেলার দুরাকুটি গ্রামের জগদীশ চন্দ্রের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১২বছর আগে ধর্মান্তরিত হয়ে ইতিমনি নাম রেখে ইসমাইল হোসেনের সাথে বিয়ে হয় তার। বিয়ের কয়েক বছর পর অন্য যুবকের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন এবং বিভিন্ন মানুষের কাছে টাকা ঋণ করে প্রেমিককে দিতেন। পরে ঋণ পরিশোধে স্বামী ইসমাইলকে চাপ প্রয়োগ করলে তাদের সম্পর্কের অবনতি হয়।

ঘটনার রাতে উভয়ের মধ্যে বিবাদ একপর্যায়ে ইতিমনি তার স্বামী ইসমাইলকে দা দিয়ে আঘাত করেন। তার চিৎকারে স্থানীয়রা এসে মীমাংসা করে দিয়ে যান। এরপর দ্বিতীয় দফায় ইতিমনি স্বামীর গোপনাঙ্গে আঘাত করলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা এসে ইতিমনিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহতের ভাই জাহাঙ্গীর আলম বলেন, ইতিমনি পরকীয়া করতেন, সেটাতে বাধা দেওয়ায় সে তার ভাইকে হত্যা করেছে। এ ঘটনায় আদিতমারী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী মামলার সত্যতা স্বিকার করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS