ভিডিও

নাটোরের লালপুরে দোকান ঘর জবর দখলের অভিযোগ

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৭:০৬ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : আওয়ামী লীগ সরকারের পতনের পরে নাটোরের লালপুর বাজারে একটি দোকান ঘর জবর দখলের অভিযোগ উঠেছে প্রভাবশালীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছে না বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী আব্দুর রাজ্জাক।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর ৬ আগস্ট রাত ১১ টার দিকে ১০-১৫ জন লোক দেশীয় অস্ত্র, লোহার রড ও লাঠিশোঠা নিয়ে লালপুর বাজারের আব্দুর রাজ্জাকের একটি দোকান ঘরের তালা ভেঙে সাইনবোর্ড ছিঁড়ে নিজের দখলে নেয়। পরে এ বিষয়ে গত ১৫ আগস্ট লালপুর থানা, সেনাবাহিনী ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী আব্দুর রাজ্জাক।

ভুক্তভোগী আব্দুর রাজ্জাক বলেন, দোকান ঘরটি সরকারের কাছ থেকে আমার লিজ নেওয়া। গত ৬ আগস্ট রাত ১১টার দিকে ১০-১৫ জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এসে আমার দোকানটি অবৈধভাবে দখল করে তালা লাগিয়ে গেছে।

এ বিষয়ে থানা পুলিশ, সেনাবাহিনী কোথাও অভিযোগ করে কোন প্রতিকার পাচ্ছি না। লালপুর থানার (ওসি) মো. নাছিম আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS