ভিডিও

বন্যার্তদের জন্য অর্থ উত্তোলনে বাধার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : বন্যার্তদের সহযোগিতার জন্য অর্থ সংগ্রহের সময় বাধা দেয়ার প্রতিবাদে আজ রোববার (২৫ আগস্ট) সকালে গাইবান্ধা ডিবি রোডের গানাসাস মার্কেটের সামনে ‘রেসকিউ ফোর্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করেছে। মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের ফেরদৌসী আক্তার লুনা, শাকিল আহম্মেদ, নিলয় চন্দ্র দাস, ওয়ারেছ মন্ডল রাঙ্গা, ইমন সরকার প্রমুখ।

মানববন্ধনে রেসকিউ ফোর্সের স্বেচ্ছাসেবীরা বলেন, গতকাল শনিবার সকালে বন্যার্তদের সহযোগিতার জন্য আমরা অর্থ সংগ্রহের জন্য বের হই। দুপুরে শহরের কাচারি বাজার এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘সাবেক সমন্বয়ক’ পরিচয়ে কয়েকজন আমাদের অর্থ সংগ্রহে বাধা দেয়। সেই সাথে তারা আমাদের নানাভাবে হেনস্থা করে।

আমরা এ কর্মসূচি থেকে ন্যক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। স্বেচ্ছাসেবীরা বলেন, বন্যায় যখন বিপর্যস্ত দেশের ১১ জেলা, তখন আমরা শিক্ষার্থীরা তাৎক্ষণিকভাবে ‘রেসকিউ ফোর্স’ নামে একটি সংগঠন শুরু করি।

এ সংঠনের ব্যানারে আমরা বন্যার্তদের পাশে দাঁড়াবার জন্য অর্থ সংগ্রহ শুরু করি। প্রথম দিন আমরা বাধার পরও সর্বস্তরের মানুষের ভালো সাড়া পেয়েছি। দিনশেষে আমরা ৪২ হাজার ৪৪৭ টাকা সংগ্রহ করেছি। আমরা অর্থ সংগ্রহ শেষে ঢাকার টিএসসিতে ত্রাণ কার্যক্রমে আমাদের সংগৃহীত অর্থ জমা দেব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS