ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবি উচাই কৃষি কলেজের অধ্যক্ষ স্বপদে পুণর্ববহাল

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবি উপজেলার উচাই কৃষি কলেজের অধ্যক্ষ কৃষিবিদ মোঃ রোস্তম আলীকে আবারও স্বপদে বহাল করেছেন কলেজ গর্ভনিং বডি।

গত ২১ আগস্ট বুধবার কলেজ গর্ভনিং বডির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত কমিটির সভায় তাকে স্বপদে বহালের সিদ্ধান্ত হয়। অধ্যক্ষ রোস্তম আলীর স্বপদে বহালের বিষয়টি নিশ্চিত করেছেন গর্ভনিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা।

জানা যায়, চলতি বছরের ৩১ জানুয়ারি প্রশ্ন ফাঁস চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে র‌্যাব তাকেসহ ৩ জনকে গ্রেফতার করে। এসময় অধ্যক্ষের অনুপস্থিতিতে কলেজের নিয়মিত কার্যক্রম পরিচালনার জন্য গত ১২ ফেব্রুয়ারী কলেজ গর্ভনিং বডির সভায় প্রশিক্ষক (টেক) মুনমুন নাহারকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসাবে দায়িত্ব প্রদান করা হয়।

পরে অধ্যক্ষ রোস্তম আলী ঐ মামলায় জামিনে এসে হাইকোর্ট বিভাগে রিট করেন। তার রিট ও আবেদনের প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল হাইকোর্টের এক আদেশ ও মহাপরিচালক কারিগরি শিক্ষা অধিদপ্তরের ৮ আগস্টের এক নির্দেশনায় কলেজ গর্ভনিং বডি অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালনের জন্য তাকে পুনরায় স্বপদে বহাল করেন ।

স্বপদে বহালের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ কৃষিবিদ রোস্তম আলী বলেন, “আমাকে যে অভিযোগে গ্রেফতার করা হয়েছিল সেটি অসত্য, মিথ্যা ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও রাজনৈতিক চরিতার্থ হাসিল করে আমার মান সম্মান ক্ষুন্ন করার অপচেষ্টা ছিলো, যা আইনি প্রক্রিয়ায় নিজেকে নির্দোষ প্রমান করতে সক্ষম হই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS