ভিডিও

হত্যা মামলায় আটক হলেন লক্ষ্মীপুরের ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: আগস্ট ২৬, ২০২৪, ০১:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন ভুলুকে  তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার থেকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ আগস্ট) সন্ধ্যায়তাকে আটক করা হয়। ভুলু জেলা কৃষকলীগের সাবেক সভাপতি। 

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, একটি হত্যা মামলায় ভুলু চেয়ারম্যানকে আটক করা হয়েছে। থানা পুলিশের হেফাজতে রয়েছেন তিনি। 

জানা গেছে, ৪ আগস্ট লক্ষ্মীপুরের মাদ্রাম ব্রিজ ও তমিজ মার্কেট এলাকায় আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের হামলায় বৈষম্যবিরোধী আন্দোলনে অংশগ্রহণকারীর ৪ ছাত্র মারা যান। এতে ১৪ আগস্ট নিহত শিক্ষার্থী আফনান পাটওয়ারী ও সাব্বির হোসেন রাসেলের স্বজনরা থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করেন। আফনান হত্যা মামলায় তার মা নাছিমা আক্তার বাদী হয়ে ৭৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬০০ জনকে আসামি করেন।

এছাড়া ছাব্বির হত্যা মামলায় তার বাবা আমির হোসেন ৯১ জনের নাম উল্লেখ ও ২০০ জনকে অজ্ঞাত আসামি করেন। এ দুটি মামলায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুকে প্রধান আসামি করা হয়। তবে এ দুই হত্যা মামলার এজাহারে ইউপি চেয়ারম্যান ভুলুর নাম দেখা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS