ভিডিও

নওগাঁর পত্নীতলায় মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় উপজেলার গোবরচাপা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬৩ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৫।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে উপজেলার গোবরচাপা এলাকা থেকে আব্দুল করিমকে আটক করে এবং একজন পলাতক আসামি আলামিন কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে আব্দুল করিমকে তল্লাশি করলে তার কাছ থেকে ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামি আব্দুল করিম উপজেলার দাসনগর গ্রামের তজিমুদ্দিন হোসেন(তবু) বাবুর ছেলে এবং পলাতক আসামি হরিপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আলামিন হোসেন(২৭)।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং আসামিকে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS