ভিডিও

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক নিহত

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে বালু বোঝায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে ঈশ্বরদী শহরের পোস্ট অফিস মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাইফুল ইসলাম নাটোরের লালপুর উপজেলার ভবানীপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে এসে আহত দুইজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপরজন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS